সাদুল্লাপুরের নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত

0
81

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় আমির উদ্দিন (৮৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। স্থানীয়রা তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য বাড়িতে নিয়ে যায়। সেখানে স্থানীয়ভাবে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষন পরে তিনি মৃত্যুবরণ করেন।

শনিবার সকালে নলডাঙ্গা রেলষ্টেশনের দক্ষিনে ৮৮ নং জামতলা ও ৮৯ নং মিয়ার গেইটের মধ্যবর্তী স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আমির উদ্দিন উপজেলার প্রতাপ গ্রামের মৃত তদারক আলীর ছেলে।

নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুল হোসেন জানান, আমির উদ্দিন নিজ বাড়ি থেকে রেল লাইনের পাশ দিয়ে হেঁটে নলডাঙ্গা রেলষ্টেশনের দিকে যাচ্ছিলেন।এ সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা সান্তাহারগামী লোকাল চলন্ত ট্রেনের ধাক্কায় বৃদ্ধ আমির উদ্দিন মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে তার মৃত্যু হয়। রেলওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নলডাঙ্গা রেলষ্টেশনের দায়িত্বরত কিম্যান ফারুক মিয়া মুত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহতের নাতি আনিছার মিয়া জানান, আমার দাদা আমির উদ্দিন বয়সের ভারে অনেকটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। এ কারণে তিনি কানেও খুব শোনেন। ট্রেনের হুইসেল দেয়ার পরেও তিনি কানে না শোনায় এ দুর্ঘটনার শিকার হন।