শরণখোলায় ৯৫০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
89

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ ৯৫০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল, মাদক পরিমাপের ডিজিটাল মিটার, তিনটি মোবাইল ফোন ও ইয়াবা বিক্রির নগদ ছয় হাজার টাকা জব্দ করা হয়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার মঠেরপাড় গ্রামের মোঃ তফসের হাওলাদারের পুত্র মোঃ ছগির ওরফে ছাল্লু হাওলাদার (৩২), সামছুল হক হাওলাদারের পুত্র মোঃ তফছের হাওলাদার (৬০), ভারানীর পাড় গ্রামের মোঃ নাসির হাওলাদারের পুত্র মোঃ নাঈম (১৮), মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মোঃ আওয়াল শেখের পুত্র মোঃ রেজা শেখ (৩০) ও ঢাকা সবুজবাগ থানাধীন মায়া কানন এলাকার মোঃ শাহীন আহম্মেদের পুত্র মোঃ ইয়াসিন রাব্বি (১৫)।

শরণখোলা থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, মেম্বর, চৌকিদার ও স্থানীয় জনসাধারনের উপস্থিতিতে মালামাল জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে।