শুধুমাত্র জনশ্রুতির জন্য নয়, জনবান্ধব জনপ্রতিনিধি হতে চাই : শাপলা খাতুন

0
83

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধি আগামী ২৬শে ডিসেম্বর সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ শাপলা খাতুন জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। এবারের নির্বাচনে তার প্রতিক (সূর্যমুখী)।

ইতিমধ্যে তিনি সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোছাঃ শাপলা খাতুন একজন সৎ,যোগ্য ও আদর্শবান নারী। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি তার পরিবার সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মোছাঃ শাপলা খাতুন কে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চাই এলাকার মানুষ।

ইউপি সদস্য পদপ্রার্থী শাপলা খাতুন বলেন, আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। পরিবর্তনের অঙ্গীকার নিয়ে সর্বস্তরের জনসাধারণের প্রাপ্যতা অনুযায়ী বিনা খরচে বিধবা ভাতা, বয়স্ক ভাতা সহ অন্যান্য নাগরিক সুবিধা সমূহ এবং নারী জাগরন সহ গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থেকে কাজ করার স্বপ্ন নিয়ে পদপ্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশা-আল্লাহ্।