শার্শার বাগআঁচড়ায় দুটি স্কুলে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরন

0
124

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শার বাগআঁচড়ায় পৃথক দুটি স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিরতণ করা হয়েছে।

আজ (৯ ডিসেম্বর) সকালে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যামিক বিদ্যালয় ও সোনাতনকাটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরুস্কার বিতরন করা হয়।

সকালে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক খান আরিফ হোসেনের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আবু যোবায়েদ আল মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক চেয়ারম্যান আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যামিক বিদ্যালয়ের সভাপতি ড. একেএম আক্তারুল ইসলাম।

প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, আপনার সন্তান যেখানেই পড়াশোনা করুক না কেন, আপনার দায়িত্ব হচ্ছে প্রতিদিনের পড়া, হোম ওয়ার্ক সে ঠিক মতো করছে কিনা, তার খাতা চেক করা। প্রত্যেক ছাত্র-ছাত্রী ভালো মানুষ হয়ে ভবিষ্যতে পিতা-মাতার দায়িত্ব গ্রহণ করবে সেই আশাবাদ ব্যক্ত করেন চেয়ারম্যান আব্দুল খালেক।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন কৃষকলীগের সহসভাপতি আব্দুর রফিক খোকন, আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউনুচ আলী,সাধারন সম্পাদক জিয়াউল হক, আসাদুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা আসাদুজ্জামান নয়ন, আরিফুজ্জামান শিপলু, আবুল কালাম মিন্টু মেহেদী, ইউপি সদস্য শামীম রেজা, মহিলা মেম্বর আসমা আক্তার নিলা,বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যামিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলম, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোস্তাফিজুর রহমান শুভ, বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম সরদার বাপ্পি, আওয়ামী লীগ নেতা,শিশির, আরিফ হাবীব, মিন্টু, জাকির,আমির সহ শিক্ষার্থীদের অভিভাবকগণ ও শিক্ষার্থীবৃন্দ।

অনুরুপ বাগআঁচড়া সোনাতনকাটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থিদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়েছে।

এর আগে প্রধান অতিথি চেয়ারম্যান আব্দুল খালেককে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।