খুলনায় সড়ক দূর্ঘটনায় পুলিশের এসআই নিহত

0
72

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা মহানগরীর দৌলতপুর থানার রেলিগেট এ্যাডামস এর পার্শ্ববর্তী খুলনা- যশোর সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় মোঃ মোশাররফ হোসেন (৬০) নামে এলপিআর- এ থাকা পুলিশের এসআই নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় , ৬ ডিসেম্বর সোমবার রাত আনুমানিক সোয়া ১১ টার সময় উক্ত সড়ক পার হওয়ার সময় দৌলতপুরের দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেলের সংগে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এবং নিহত মোশাররফ হোসেন উভয়ই সড়কের উপর পড়ে গড়াগড়ি করতে থাকে। মোশাররফ হোসেনের মাথার বাম পার্শ্বের কানে প্রচন্ড আঘাত লাগায় কান দিয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। ধারণা করা হচ্ছে প্রচন্ড আঘাত এবং অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সড়কের পড়ে বেশ কিছু সময় পর টহল পুলিশের পিকআপ ভ্যানে করে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোটরসাইকেল আরোহী বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মোটরসাইকেলটি দৌলতপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

৭ ডিসেম্বর মঙ্গলবার বাদ আছর রেলিগেট জামে মসজিদে নামাযে জানাযা শেষে তাঁকে গোয়ালখালি সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এবং এক কন্যাসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।