ধামরাইয়ে চলন্ত সিএনজিতে বিদ্যুতের খুঁটি পড়ে যুবক নিহত

0
97

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নে চলন্ত সিএনজির উপর রাস্তার পাশের বিদ্যুতের খুঁটি পড়ে ইমরুল (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এ’ঘটনায় সিএনজির চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী স্হানীয় হাসপাতালে ভর্তি করেছে বলে জানা যায়।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের প্রত্যাশা গেটের সামনে এ’দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নিহত যুবক ইমরুলের বাড়ি ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের আমতা গ্রামের শেওড়াপাড়া মহল্লার খোরশেদ আলমের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া বাজার থেকে ইমরুল ধামরাই উপজেলা কাওয়ালীপাড়ার উদ্দেশ্যে সিএনজি নিয়ে আসার পথে ধামরাইয়ের বিডি ফোর্ড কারখানার পূর্ব পাশে পৌঁছলে বিদ্যুতের কাজ করার সময় একটি বিদ্যুতের খুঁটি হতাৎ করে চলন্ত সিএনজির উপর পড়ে, এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী ইমরুল মারা যান। এ’সময় এলাকাবাসী সিএনজির চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্হানীয় হাসপাতালে ভর্তি করেন ।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় নিহত ইমরুলের মরদেহ উদ্ধার করে কাওয়ালী পাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে আনা হয়েছে । পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রক্রিয়াধীন রয়েছে।