দেশজুড়ে

বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম খান ও মোঃ আসলাম খানকে নিয়ে কটুক্তির প্রতিবাদে প্রতিবাদ সভা


রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের আয়োজনে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম খান মেলিম ও ঢাকা জেলা যুবলীগ নেতা মোঃ আসলাম খানকে কটুক্তি ও মানহানিকর বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩ ডিসেম্বর) বিকাল ৫ টার সময় ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগ নেতা মোঃ আসলাম খান, ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও চৌহাট ইউনিয়নের জনগন ।

উল্লেখ্য- ইউনিয়ন পরিষদের নির্বাচন শেষে চৌহাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান পারভীন জামান প্রীতির বিজয় মিছিল চলাকালে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম খান মেলিম ও ঢাকা জেলা যুবলীগ নেতা মোঃ আসলাম খানকে কটুক্তি ও মানহানিকর শ্লোগান দিয়ে মিছিল করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন- মুক্তিযোদ্ধারা হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান।যারা জীবনের বাজী রেখে দেশ মাতৃকাকে শত্রুমুক্ত করেছেন। তারা দেশ স্বাধীন না করলে আমরা পরধীনতার শিঁকলে বন্ধি থাকতাম। স্বাধীনভাবে চলতে পারতামনা।এমনকি মায়ের ভাষায় কথাও বলতে পারতামনা। যাদের এতবড় ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন হলাম।মুক্তি পেলাম পরাধীনতার গ্লানি থেকে। পেয়েছি লাল সবুজে খচিত বিজয় নিশান। তাদের প্রতি কোন প্রকার অসম্মান ও অবমাননা জাতি কখনোই মেনে নিতে পারেনা সেই সাথে ঢাকা জেলা যুবলীগ নেতা মোঃ আসলাম খানকে কটুক্তি ও মানহানিকর বক্তব্য দেওয়ার প্রতিবাদে জাগ্রত হোক বাঙালী জাতি ও আমাদের প্রিয় ধামরাই উপজেলাবাসী। শাস্তি চাই সেই অবমাননাকারিদের। যারা শিক্ষানুরাগী ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আলীম খান সেলিমকে অশালীন(অশ্রাব্য)ভাষা প্রয়োগের মাধ্যমে অবমাননা করেছেন তাদের কোন ক্ষমা নেই। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তির দাবি জানানো হয় এ’প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল থেকে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button