সুন্দরগঞ্জে ২ মাদককারবারীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

0
83

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

২ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের মোন্নাপ বাড়ি থেকে মাদক বিক্রির সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ওই গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে মোন্নাফ মিয়া (৪০) ও রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের মৃত আব্দুল কাদেরের ছেলে মাদক ব্যবসায়ী আজাদ আলী (৭০)। এদের মধ্যে, মাদক ব্যবসায়ী আজাদ আলীকে ১ বছর ও মোন্নাফ মিয়াকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ।

অভিযান শেষে উদ্ধারকৃত মাদক ও মাদক সেবনের উপকরণ আগুনে ভষ্মিভূত করা হয়। এতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করেন। ৩ ডিসেম্বর শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ- আল-মারুফ বিষয়টি নিশ্চিত করেছেন।