পিরোজপুরে শিশু হত্যা, ২ মামা গ্রেফতার

0
85

নাছরুল্লাহ আল কাফীঃ পিরোজপুরের ইন্দুরকানীতে হাত-পা বিচ্ছিন্ন অবস্থায় ছয় বছরের মাদ্রসার এক ছাত্রীকে হত্যা মামলায় চাচাতো মামা মোঃ হাবিবুল্লাহ জসিম ও বশির সিকর’কে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার কালাইয়া গ্রামের মোঃ শহিদুল ইসলাম মৃধার মেয়ের নাতী লাবনী আক্তার (৬) কে হত্যার অভিযোগে একই এলাকার চাচাতো নানা মোঃ নুরুল ইসলাম সিকদারে ছেলে মোঃ হাবিবুল্লাহ জসিম (২৫)কে ঢাকার আড়াই হাজার থানা এলাকা থেকে আটক করে এবং আজ শুক্রবার তার বড়ো ভাই বশির সিকর (২৮) কে কালাইয়া গ্রাম থেকে আটক করা হয়।

নিহতের স্বজনরা জানায়, মা-বাবার ডিভোর্স হওয়ায় নিহত লাবনী কালাইয়া গ্রামের তার নানা বাড়ীতে থেকে পড়াশুনা করেন। লাবনী বাগেরহাট জেলার কচুয়া উপজেলার লাভলু হাওলাদারের মেয়ে। ঘটনার দিন পার্শবর্তী চাচাতো নানা মোঃ নুরুল ইসলাম সিকদারের বাড়ীতে খেলতে গেলে সেখান থেকে লাবনী আক্তার নিখোঁজ হয়।

নিখোঁজের পাঁচদিন পরে ৫ই নভেম্বর নুরুল ইসলাম সিকদারের বাড়ীর বাগান থেকে হাতের কবজি ও পায়ের গোরালী বিচ্ছিন্ন অবস্থায় তার মৃত্যু দেহ পুলিশ উদ্ধার করে।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে শিশু হত্য মামলার আসামী মোঃ হবিবুল্লাহ জসিমকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। আসামীর স্বীকারোক্তির ভিত্তিতে হত্যার আলামত উদ্ধার করা হয়েছে।