জীবনটাই সিনেমা : পরীমণি

0
88

একটা সময় লাইট, ক্যামেরা, অ্যাকশন- এ নিয়েই রুপালি জগতের ঝলমলে আলোয় উড়ে বেড়িয়েছেন পরীমণি। সকাল-সন্ধ্যা কেটেছে তার নিজের চরিত্র ফুটিয়ে তোলার ব্যস্ততায়। যদিও দিন কয়েক এর জন্য ক্যামেরার সামনে শুটিংয়ে দাড়িয়েছিলেন তিনি। এছাড়া নিজের জন্মদিনে কিছুটা নাচে-গানে তাকে দেখতে পাওয়া গিয়েছিল। এরপর আর তাকে দেখতে পাওয়া যায়নি।

কিন্তু গত কয়েক মাসে তার জীবনে ঘটেছে ছন্দপতন। যার সঙ্গে অভিনয়ের তেমন একটা যোগ নেই বললেই চলে। তাকে পরিচিত হতে হয়েছে কোর্ট-কাছারি, বিচারক, আইনজীবী, হাজিরা, মামলা, রিমান্ড, বাদি-বিবাদি এই শব্দগুলোর সঙ্গে।

কখনও থানায় গিয়ে মামলার আকুতি, কখনও আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক আটক, পরে গ্রেফতার, কখনও রিমান্ড, আবার কখনও আদালতে হাজিরা দিতে হয়েছে লাস্যময়ী এই চিত্রনায়িকাকে। জীবন সাপলুডুর কোর্ট- পরীমনি তার ফেইসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানিয়েছেন।

বিভিন্ন সময় কারণে-অকারণে পরীমণিকে হয়েছেন সমালোচিত। নিন্দুকের কথায় কান না দিয়ে রুপালি জগতের ঝলমলে আলোয় নিজেকে আলোকিত করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।

জীবনের ঘটে যাওয়া এসব ঘটনার তোয়াক্কা না করে সিনেমার কাজে ধ্যানমগ্ন হয়ে থাকতে চাচ্ছেন তিনি। আগামী দিনের সেই আগের লাইট, ক্যামেরা আর অ্যাকশেন নিয়েই তিনি ব্যস্ত থাকতে চাচ্ছেন। ডুবে আছেন স্ক্রিপ্টের নতুন নতুন সব চরিত্রে।