গোপালপুর কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

0
85

মো. নুর আলম, গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর সরকারি কলেজের এইসএসসি ও সমমান বিদায়ী পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(৩০ নভেম্বর) মঙ্গলবার বিকেলে গোপালপুর কলেজ এর আয়োজনে গোপালপুর সরকারি কলেজের হল রুমে এইসএসসি ও সমমান বিদায় পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ পারভেজ মল্লিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর-ভূঞাপুরে মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মামুন ভাইয়া, গোপালপুর কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আকন্দ, টাঙ্গাইল জেলা বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট শামসুর রহমান, সরাম লীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, আরো উপস্থিত ছিলেন এমবি ছোট মনির বড় বোন নুসরাত জাহান লাকি, অধ্যাপক বাণী চক্রবর্তী, অধ্যাপক আব্দুল মোমেন, অধ্যাপক জয়নাল আবেদীন, জিএম ফারুক হোসেন, মোঃ খাইরুল ইসলাম তালুকদার আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ গোপালপুর সরকারি কলেজের ছাত্র-ছাত্রী ও অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।