ধামরাই উপজেলা প্রেসক্লাবের জরুরি সভা অনুষ্ঠিত

0
100

ঢাকা জেলা প্রতিনিধি: আসন্ন ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের ভবন নির্মান বিষয়ে ধামরাই উপজেলা প্রেসক্লাব পরিচালনা পর্ষদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০শে নভেম্বর) সকাল ১১ঘটিকার দিকে ধামরাই উপজেলা প্রেসক্লাবের মোকামটোলাস্হ কার্যালয়ে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান কায়সার এর সঞ্চালনায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আসন্ন মহান বিজয় দিবস উদযাপন ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মান সম্পর্কিত বিস্তারিত বিষদ্ আলোচনায় অংশ গ্রহণ করেন সভার সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল, সহ-সভাপতি আশরাফুল, সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক ইমরান খান মনির, প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল রানা প্রমূখ।

আজকের সভায় ধামরাই উপজেলা প্রেসক্লাবের উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে সাংবাদিক সজীব,মোশাররফ হোসেন, সাইফুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম ও আলী হোসেন এই পাঁচ জন সাংবাদিককে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সজীব,বিপ্লব, সাইফুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।