ধামরাই উপজেলার আমতা ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়

0
91

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ধামরাই উপজেলার নির্বাহী অফিসার( ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী, ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান (পিপিএম) ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন( সাকু) এর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করলেন আমতা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন।

রোববার (২৮ নভেম্বর-২০২১) দুপুরে ধামরাই উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী, ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) আতিকুর রহমান, ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু ’র সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের ১১ই নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ধামরাই উপজেলার আমতা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আরিফ হোসেন।

এসময় তিনি বলেন, মানণীয় প্রধানমন্ত্রী “জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অঙ্গিকার গ্রাম হবে শহর। সে লক্ষ্যে সরকারি নির্দেশনা অনুযায়ী আমি দেশের উন্নয়নে ও আমার নির্বাচনী এলাকা আমতা ইউনিয়নের উন্নয়ন এবং সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যেতে চাই। আমি যেন নির্বাচিত না হতে পারি সে লক্ষ্যে একটি স্বার্থান্বেষী মহল অনেক অপপ্রচার চালিয়েছিল। সকল অপপ্রচার ও ষড়যন্ত্র থেকে মুক্তি দিয়ে মহান আল্লাহ আমাকে নির্বাচিত করেছেন এবং জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন সে জন্য মহান আল্লাহর কাছে শত কোটি শুকরিয়া।

তিনি আরো বলেন, এ নির্বাচনে ভোটারদের জয় হয়েছে। জয় হয়েছে জনগণের। আমাকে নির্বাচিত করেছেন এখন আমার প্রতি আপনাদের প্রত্যাশাও অনেক বেড়ে গেছে। কাজেই নির্বাচন শেষ হয়েছে আপনাদের এখন অধিকতর ধৈর্যশীল হতে হবে।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন মোঃ বিকাশ আহমেদ, ছাএলীগ, বিভিন্ন পিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া ও অনলাইন এর সাংবাদিকবৃন্দ।