মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

0
96
প্রতীকী ছবি।

মাদারীপুরর পৃথক স্থানে খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। কালকিনি থানার ওসি ইশতিয়াক জানান, কালকিনি ও ডাসার উপজেলায় শুক্রবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের মেলকাই গ্রামের শাহাদাত খানের ১৮ মাস বয়সী ছেলে মোহাম্মাদ খান ও কালকিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজদী গ্রামের আহসান হাওলাদারের ছেলে আবির হাসান (২ )।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, ডাসার উপজেলার মেলাকাই গ্রামের শিশু মোহাম্মাদ খান বাড়ির সামনে পুকুরে খেলছিল। এক পর্যায়ে বাড়ির লোকজন শিশুটিকে পুকরে ভাসতে থাকতে দেখে। “পরে তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। ”

অন্যদিকে একই সময় কালকিনি পৌরসভার দক্ষিণ রাজদী গ্রামের বাড়ির সামনে খেলতে গিয়ে শিশু আবির হাসান পুকুরে ডুবে মারা যায় বলে ইশতিয়াক জানান। তিনি বলেন, “হঠাৎ আবিরকে দেখতে না বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তাকে পুকরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।“

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সজীব ভক্ত বলেন, কালকিনি ও ডাসার উপজেলায় দুই শিশু পানিতে ডুবে গিয়েছিল। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।