খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে পটুয়াখালীতে যুবদলের বিক্ষোভ

0
126

মোঃইমরান হোসেন,পটুয়াখালী প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল ।

বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর) সকাল ৯ টার দিকে জেলা যুবদলের উদ্যোগে পটুয়াখালী পৌর শহরের বনানী এলাকা থেকে মিছিলটি বের হয়ে সরকারি কলেজের সামনে গিয়ে শেষ হয়। অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে পটুয়াখালী জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সহ-সভাপতি ইমরুল আহসান, জেলা যুবদলের সহ-সভাপতি ও সদর উপজেলা যুবদলের সভাপতি রিমানুল ইসলাম রিমু,জেলা যুবদলের সহ-সভাপতি শাহিন মিয়া,সহ-সভাপতি গোলাম রব্বানী,পৌর যুবদলের সদস্য সচিব মোঃ জসিম উদ্দিন ও সদর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ শাকিল মিয়াসহ যুবদলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় বাংলাদেশে চিকিৎসা হচ্ছে। এরই মাঝে বেশ কিছুদিন যাবত শারীরিক অবস্থার আরো অবনতি হতে থাকে। এঅবস্থায় দলীয় নেতাকর্মীরা তাদের নেত্রীর নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে । এবং এই দাবিতে সারাদেশে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে তারা।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় নির্দেশনায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে জেলা যুবদলের উদ্যোগে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল করা হয়।