ঈশ্বরদীতে সাপ্তাহিক সমকোণের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
92

মামুনুর রহমান, পাবনা: বাংলাদেশ পাবনা জেলার অন্তগত ঈশ্বরদী উপজেলায় ২৪ নভেম্বর সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা রোডস্থ নিজস্ব কার্যালয়ে সাপ্তাহিক সমকোণ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা, দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক জংসন সম্পাদক এস এম রাজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি বাংলা টিভির ঈশ্বরদীর প্রতিনিধি, দৈনিক জনকন্ঠের স্টাফ রির্পোটার ও সাপ্তাহিক বিজয়দীপ্ত’র সম্পাদক তৌহিদ আক্তার পান্না, দৈনিক আলোকিত বাংলাদেশ’র ঈশ্বরদী প্রতিনিধি অধ্যাপক আলমাস আলী ও ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম।

সাপ্তাহিক সমকোণের বার্তা সম্পাদক তোফায়েল আহম্মেদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সাপ্তাহিক সমকোণের নির্বাহী সম্পাদক রোহান খান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মুমিন উদ্দীন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাতীয় সাংবাদিক সংস্থা ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের দর্পনের ঈশ্বরদী প্রতিনিধি সালাউদ্দীন আহমেদ। অনুষ্ঠানে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ সুধিজন উপস্থিত ছিলেন । উল্লেখ্য, সাপ্তাহিক সমকোণ ১৬ বছর পেড়িয়ে ১৭ বছরে পদার্পন করলো।