শার্শার স্বরবাংহুদায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মফিজের নির্বাচনি পথসভা অনুষ্ঠিত

0
112

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ ডিজিটাল বাহাদুরপুর ইউনিয়ন গড়ার লক্ষ্যে ও উন্নয়নের বার্তা নিয়ে রঘুনাথপুর ও স্বরবাংহুদা ওয়ার্ডে এক নির্বাচনি পথসভা করেছেন উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমানের সমর্থকরা।

১৯ই নভেম্বর শুক্রবার বিকেলে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের ১নং স্বরবাংহুদা ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত পথসভা কয়েক গ্রামের নারী পুরুষের উপস্থিতিতে বিশাল এক জনসমুদ্রে রুপ নেয়।

বাহাদুরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রশিদ মল্লিকের সভাপতিত্বে ও বাহাদুরপুর ইউনিয়ান যুবলীগের প্রচার সম্পাদক তরিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে বলেন, দীর্ঘদিন যাবত আমি আওয়ামীলীগের কান্ডারী হয়ে স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের পরামর্শ ও দোয়া নিয়ে নিজ এলাকায় তৃর্ণমূল আওয়ামীলীগকে সেবা দিয়ে সুসংগঠিত করেছি। আমি ২১ বছর যাবৎ এই জনপদের মানুষের সুখেদুঃখে কাজ করে আসছি কিন্তু বারবারই অবহেলিত। আমার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রার্থী আমার কর্মীদেরকে নানাভাবে হুমকি ধামকি দিচ্ছেন, যেটা আমরা আশা করিনা। আমরা চায় অবাধ সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ে যে জয়ী হবে সেই এলাকার চেয়ারম্যান হবে। তিনি নিন্দুকদের উদ্দশ্যে চ্যালেঞ্জ করে বলেন, যারা আমার নামে কুৎসা রটনা করছেন বা বলে বেড়াচ্ছেন তারা নিজেদের দিকে নিজেরা লক্ষ্য করে দেখুন। আপনারা জামায়াত বিএনপি’র পরিবার থেকে এসে দলটাকে লুটেপুটে খাচ্ছেন আবার গলা উঁচু করে কথা বলছেন এটা আর বেশি দিন চলবেনা। জনগণের কাছে আপনাদের মুখোশ উন্মোচিত।

আসন্ন ইউপি নির্বাচনে দেশের উন্নয়নের সাথে তাল মিলায়ে একযোগে বাহাদুরপুর ইউনিয়নবাসীর উন্নয়নকে অক্ষুন্ন রাখতে আগামী ২৮ নভেম্বর-২০২১ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার পাশাপাশি সকলের কাছে দোয়া কামনা করেছি।

উক্ত নির্বাচনী জনসভায় বক্তারা বলেন, এর আগে তিন তিনবার মিজান চেয়ারম্যান নির্বাচন করে নির্বাচিত হয়েও এলাকায় কোন উন্নয়নই হয়নি। তিনি প্রতিবার নির্বাচন করেছেন আর বলেছেন এটাই আমার শেষ নির্বাচন কিন্তু তারপরও তিনি পুনরায় নির্বাচন করতে এসেছেন। আমরা চায় তিনি তার ভূল স্বীকার করেবেন। আমরা এমন ব্যাক্তিকে আর চেয়ারম্যান হিসাবে দেখতে চায়না।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা বাদশা মল্লিক, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুছ আলী মেম্বর, বকতিয়ার মেম্বর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বর, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বর শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান তিতাস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ্বাস, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, নাসির হোসেন সহ প্রমুখ।