মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

0
101

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরায় গরুর ঘাস খাওয়ার ঘটনাকে নিয়ে শহরের পারনান্দুয়ালী গ্রামের পূর্ব মুন্সীপাড়ায় জোসনা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে তার প্রতিপক্ষ ও প্রতিবেশীরা পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে জিহাদ হোসেন নামে এক প্রতিবেশী ও তার পরিবারের সদস্যরা জোসনা বেগম ও তার ছেলে রুবেল শেখকে পিটিয়ে জখম করে। গুরুতর জখম অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানোর সময় বৃহস্পতিবার রাত ১২ টার দিকে দৌলদিয়া ফেরি ঘাট এলাকায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহত জোসনা বেগমের বড় ছেলে রুবেল শেখ বলেন, বাড়ির অদুরে একটি বর্গা জমিতে তারা নেপিয়ার ঘাসের চাষ করেছেন। বৃহস্পতিবার সকালে ওই নেপিয়ার ঘাসের ক্ষেতে জিহাদ হোসেনের গরু ঢুকে পড়লে তার মা জোসনা বেগম বিষয়টি তাদেরকে জানালে এ সময় জিহাদ হোসেনের সাথে মায়ের বাদ অনুবাদ হয়। পরবর্তীতে একই দিন দুপুরে জোসনা বেগম ও তার বড় ছেলে রুবেল স্থানীয় কুমার নদী থেকে গোসল করে বাড়ি ফেরার পথে আবারও জিহাদ হোসেনর সাথে দেখা হয়। এ সময় জিহাদ হোসেন ও তার পরিবারের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে জোসনা বেগম ও রুবেলের উপর হামলা চালিয়ে তাদের পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন।

দুইজনের মধ্যে জোসনা বেগমের অবস্থা অবনতি হলে প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থা সংকটাপন্ন হওয়ায় বৃহস্পতিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দৌলতদীয়া ফেরিঘাটে এ্যাম্বুলেন্সের মধ্যে মারা যায় জোসনা বেগম। আহত রুবেল মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আমল বলেন, নিহত জোসনা বেগমের মরদেহ ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিহাদের স্ত্রী জহুরা বেগমকে আটক হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।