মুন্সীগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, গোলাগুলি

0
93

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের চরাঞ্চলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষে, ককটেল বিস্ফোরণ, ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। রবিবার (১৪ নভেম্বর) সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের নোয়দ্দা, লক্ষ্মিদিবি, মহেশপুর, ঢালীকান্দিসহ কয়েকটি এলাকায় দফায় দফায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের ২০ সমর্থক আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে পুলিশ।

তথ্য সুত্রে জানা যায়, রবিবার সকালে মোল্লাকান্দি ইউনিয়নের নোয়াদ্দা এলাকায় নৌকার মনোনীত প্রার্থী রিপন পাটোয়ারীর উঠান বৈঠককে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থী মোহসিনা হক কল্পনার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে হামলা চালিয়ে ঘরবাড়ি, মোটরসাইকেল ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনায় আতংক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। দফায় দফায় রবিবার দুপুর পর্যন্ত পাল্টাপাল্টি হামলায় দুই পক্ষের শতাধিক ঘরবাড়ি ভাংচুর করা হয়েছে। এ ঘটনা ২ জনকে আটক করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। ঘটনার পর পরই ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।