ধামরাই ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের পিপিই প্রদান

0
85

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত রোগীদের সেবা প্রদান করার জন্য জনপ্রতিনিধিদের প্রতিনিয়ত করোনা রোগীদের বাড়িতে যাইতে হয়।যেমন করোনা রোগীর বাসায় লক ডাউন, খাবার পৌছে দেওয়া সব তথ্য সরবরাহ করতে হয়। তাই জনপ্রতিনিধিদের করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত থাকার জন্য নিরাপত্তার জন্য দরকার হয় P P E।

তাই জনপ্রতিনিধিদের নিরাপত্তার কথা বিবেচনা করে ধামরাই উপজেলা প্রশাসনের সর্ব উচ্চ কর্মকর্তা ধামরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব সামিউল হক ধামরাই ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের জন্য পি পিই প্রদান করেছেন ।

এ’বিষয়ে ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধামরাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহাবদ্দিন বলেন- আমরা জনপ্রতিনিধিরা প্রতিনিধিগন জনগনের সেবার কাজে নিয়োজিত থাকি। করোনা কালে কোভিড-১৯ প্রাদুর্ভাব এর পর করোনার বিস্তার রোধে জনসচেতনতায় জনগনের পাশে থেকে জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছি। এমন কি করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে গিয়ে রোগীদের মানসিক সাহস ও শক্তি বাড়ানোর জন্য উৎসাহ ও অনুপ্রেরণা দিয়েছি। তাদের পুষ্টিকর ফলমূল বাড়িতে পৌঁছে দিয়েছি করোনার সংক্রমণের ঝুঁকি নিয়ে।

আমাদের জনপ্রতিনিধিদের নিরাপত্তার কথা বিবেচনা করে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক মহোদয় আমাদের ধামরাই ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধিদের পিপিই প্রদান করলেন এর জন্য তাকে আমার পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।