পরপর ৭ জনকে চাপা দিল গাড়ি, চালক গ্রেফতার

0
90

কলকাতার চিংড়িহাটায় ঘটে গেল ভয়াবহ এক দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এক সাইকেল আরোহীসহ ৭ জনকে পথচারীকে ধাক্কা মেরে চলে যায়। ইতোমধ্যে এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। পরে ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার (৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ঘাতক গাড়িটি স্থানীয় রুবি হাসপাতাল থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। সেই সময় রাস্তা পারাপারের জন্য কয়েকজন পথচারী চিংড়িহাটা ক্রসিংয়ে দাঁড়িয়েছিল। সিগন্যাল না মেনে ঘাতক গাড়িটি মুহূর্তের মধ্যে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা পথচারীদের ধাক্কা দিয়ে চলে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। সঙ্গে সঙ্গে আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়া মাত্রই একজনের মৃত্যু হয়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। আহতদের মধ্যে একজন নারীও রয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে। পুলিশ ইতোমধ্যে ঘাতক ওই গাড়ির চালককে গ্রেফতার করেছে।

জানা গেছে, গাড়ির মধ্যে চালকের পরিবারের লোকেরাও ছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল গাড়িটি। তার ফলেই ঘটছে মর্মান্তিক এই দুর্ঘটনা।

এর আগে কলকাতার বাঘাযতীন উড়ালসেতুর কাছে একটি স্কুটার আরোহীকে পিষে দিয়ে চলে যায় নিয়ন্ত্রণ হারানো একটি বাস। জখম স্কুটার আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ওই ঘটনায়ও বাসের চালক ও কন্ডাকটরকে আটক করে পুলিশ। সূত্র-হিন্দুস্তান টাইমস।