মাগুরায় বেরইল পলিতা ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থীর পথসভা

0
230

মতিন রহমান, মাগুরা: মাগুরা সদরের আসন্ন বেরইল পলিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খন্দকার মহব্বত আলীর পক্ষে প্রচারণার অংশ হিসেবে পথসভা করেছে দলীয় সমর্থক ও নেতাকর্মীরা। মঙ্গলবার (২ নভেম্বর) বিকালে ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছোটজোকা আলীম মাদ্রাসা মাঠে এই পথসভা অনুষ্ঠিত হয়। পরে ইউনিয়নের অন্যান্য ওয়ার্ডেও এই পথসভা করেন তারা। সভায় নৌকার পক্ষে ভোট ও সমর্থন চাওয়া হয় ।

এ সভায় ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ সালেক শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাগুরা জেলা আ.লীগের ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক রানা আমীর ওসমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণপদ, মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক রিয়াজুল হোসেন রিয়াজ, মাগুরা জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ফয়েজ আহমেদ। সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান তপন, মোঃ নিজাম উদ্দিন।

এছাড়া আরোও বক্তব্য রাখেন ১১নং বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী তৌহিদুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক মোঃ নূর আলম মাস্টার, মোল্যা শফিকুল ইসলাম শফিক সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় স্থানীয় দুই শতাধিক নৌকা সমর্থকরা উপস্থিত ছিলেন। উক্ত পথসভা পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন মাগুরা সদর থানা যুবলীগ নেতা ইমরান মৃধা লিমন।