সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২২

0
93

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি:সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন আহত ও হয়েছেন অন্তত ২২ জন। আজ রবিবার (৩১ অক্টোবর) বিকেল ৪টার দিকে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের নিয়ামতপুর (মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক রংপুর বিভাগীয় শহরের পার্কপাড়া এলাকার মমতাজ আলীর ছেলে তহিদুল ইসলাম(৪০) ও দিনাজপুর জেলার কাহারোল উপজেলার মল্লিকপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে মঞ্জুর আলী(৫৯) এর নাম জানা গেলেও আরও একজনের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে তিনটার দিকে ঠাকুরগাঁও থেকে বগুড়া যাচ্ছিলো ফাহিম এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো জ-১৪-০১৯৪)। ঘটনাস্থলে রাস্তা পাড়াপাড়ের সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক তহিদুল ইসলামকে চাপা দিলে সেখানেই মারা যায় সে। এবং তাৎক্ষনিক বাসটি সড়কের নিচে ধানক্ষেতে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রী মঞ্জুর আলী মারা যান।

সৈয়দপুর থানার ওসি (তদন্ত) খায়রুল আলম জানান, তিনটি লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যাত্রী খোজঁ খবর নেওয়া হয়েছে এবং অনেকেই সুস্থ হয়ে বাসা চলে গেছেন। আমরা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।