বিকেএসপির প্রশিক্ষণে যাবে ঈশ্বরগঞ্জের ৫ জন প্রমীলা ফুটবলার

0
93

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার দূর্বার সমাজ কল্যাণ ক্লাবের ৫ জন প্রমীলা ফুটবলার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)-এক মাসের ফুটবল ক্যাম্পে ডাক পেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশনের সহসভাপতি মোঃ আবুল খায়ের। তিনি আরো বলেন, বিকেএসপি ২০২১ শিক্ষাবর্ষে ভর্তির জন্য ময়মনসিংহ বিভাগে প্রাথমিকভাবে নির্বাচিত খেলোয়াড়দের মধ্যে ঈশ্বরগঞ্জ উপজেলার ৫ জন প্রমীলা ফুটবল রয়েছেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে প্রাথমিকভাবে নির্বাচিত খেলোয়াড়রা হলেন চরনিখলা গ্রামের মোঃ আঃ মান্নানের মেয়ে শরীফা আক্তারঃ(১৪) , ভাইদগাঁও গ্রামের গোপাল চন্দ্র বিশ্বাস মেয়ে তৃষ্ণা রাণীঃ (১৪) , শিমরাইল গ্রামের আঃ রহিমের মেয়ে শেফালী আক্তার(১৪), ভাইদগাঁও গ্রামের নিপেন্দ্র চন্দ্র বিশ্বাস পুনম রাণী বিশ্বাস(১২), চরনিখলা গ্রামের মোঃ নজরুল ইসলামের মেয়ে সূচী ফারজানা(১৪)। তারা সকলেই চরনিখলা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত রয়েছে।

দুর্বার সমাজ কল্যাণ ক্লাবের সভাপতি মোঃ মশিউর রহমান কাউসার বলেন, উক্ত ক্যাম্পের মাধ্যমে যদি তাটা বিকেএসপিতে ভর্তি হতে পারে তাহলে ফুটবল খেলার পাশাপাশি মানসম্মত শিক্ষা গ্রহণেরও সুযোগ হবে। আমরা চাই তারা আগামীতে জাতীয় ও বয়সভিত্তিক দলে ফুটবল খেলবে।

দুর্বার সমাজ কল্যাণ ক্লাবের প্রশিক্ষক মিঠুন চন্দ্র শীল বলেন, একাডেমির সকল সদস্য পারিবারিকভাবে এসব মেয়েরা অতি দরিদ্র। তাদের বাল্যবিবাহ থেকে দূরে রাখতে ও বিদ্যালয়ে ঝড়ে পড়া থেকে বাঁচাতে প্রমিলা আমরা কাজ করছি। প্রমীলা ফুটবলাররা আমাদের স্কুল ও একাডেমি তথা আমাদের ঈশ্বরগঞ্জ উপজেলা মাথা উঁচিয়ে রাখবে এই কামনা করি। তাদের এ অর্জনে আমরা গর্বিত।