জামিনের পর যা বললেন আরিয়ানের আইনজীবী

0
172

টানা ২৬ দিন কারাগার ও এনসিবি দফতরে ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। অবশেষে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তার জামিন আবেদন গ্রহণ করেছেন আদালত। আরিয়ানের সঙ্গে তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকেও জামিন দিয়েছেন আদালত। তারাও একই সময়ে মুক্তি পাবেন। জামিন পাওয়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আরিয়ানের আইনজীবী প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

মুকুল রোহাতগি বলেছেন, আমার কাছে এটি একটি নিয়মিত মামলা। ৩ দিনের যুক্তি শোনার পর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকে জামিন দিয়েছে বম্বে হাইকোর্ট। আগামীকাল (শুক্রবার) বিস্তারিত আদেশ দেওয়া হবে। আশা করছি, আগামীকাল বা শনিবারের মধ্যে তারা সবাই কারাগার থেকে বেরিয়ে আসবে। আমি খুশি যে তিনি (খান) জামিন পেয়েছেন। (এএনআই)।

গত ২ অক্টোবর রাতে আরিয়ানকে আটক করেছিল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপরের দিন তাকে গ্রেফতার করা হয় মাদক মামলায়। প্রথম পাঁচ দিন আরিয়ানকে রাখা হয়েছিল এনসিবির দফতরে। এরপর তাকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে নেওয়া হয়।

কারাগারে অন্যান্য কয়েদির মতোই থাকতে হয়েছে আরিয়ানকে। কোনোরকম বিশেষ সুবিধা দেওয়া হয়নি। এমনকি বাইরে থেকে খাবার পর্যন্ত পাঠানো যায়নি তার জন্য। জেলের ভেতরে মাসিক সাড়ে ৪ হাজার রুপি ভিত্তিতে খাবার খেয়েছেন আরিয়ান। এমন পরিস্থিতি মেনে নেওয়া তার জন্য যেমন কঠিন ছিল, তেমনি দুঃসহ ছিল তার বাবা-মার জন্যও।

প্রায় এক মাস পর বড় ছেলে মান্নাতে ফিরবে, এ আনন্দে হয়ত ভিজে আসছে শাহরুখ-গৌরীর চোখের কোণ।