মুন্সীগঞ্জে ৩য় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক আটক

0
112

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে চায়ের দোকানে খাবার কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৩য় শ্রেনীর এক শিক্ষার্থী। গতকাল মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর এলাকার এ ঘটনা ঘটে। ঘটনার পরে অভিযোগের ভিত্তিতে মাত্র ৩ ঘন্টার মধ্যে আমির হোসেন (৪৫) নামে এক জনকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল ২৬ শে অক্টোবর মঙ্গলবার দুপুর ২ টার সময় গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় কলেজ রোডে চা,পুড়ি, সিঙ্গারার দোকানে পুড়ি কিনতে আসলে তাঁকে ফুসলিয়া হোটেলের ভিতরে নিয়ে জোড়পূর্বক ধর্ষন করে। পরে ভুক্তভোগী রক্তাক্ত ও অসুস্থ্য অবস্থায় বাসায় গিয়ে মা-বাবাকে বিষয়টি জানায়। এরপর তাঁর পরিবার তাকে প্রথমে ভবেরচর মিয়াজী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে ভুক্তভোগী শিশু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ও,সি,সি ওয়ার্ডে ভর্তি রয়েছে। পরে ভুক্তভোগী শিশুটির মায়ের করা অভিযোগ এর ভিত্তিতে ৩ ঘন্টার মধ্যে ধর্ষক আমির হোসেন আটক করে গজারিয়া থানা পুলিশ।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দীন জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আটক আমির হোসেন ভবেরচর (মধ্যপাড়া’র) মোঃআব্দুর রশিদ এর ছেলে।