উল্লাপাড়ায় ১৫ দিনব্যাপী দেশের বৃহৎ হাতিম ফার্নিচার মেলার শুভ উদ্বোধন

0
99

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উল্লাপাড়ায় মহা ধুমধামে ১৫ দিনব্যাপী দেশের সর্ব বৃহৎ হাতিম ফানিচার মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে উল্লাপাড়ার শ্যামলীপাড়ার জমিদার বাড়ী মাকেটের দ্বিতীয় তলায় এ মেলার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি।

উদ্বোধন অনুষ্ঠানে হাতিম ফার্নিচারের চেয়ারম্যান মোঃ আলী আজগর সাহেবের সভাপতিত্বে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, তানভীর ইমাম এমপি মহোদয়ের একান্ত সহকারী মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উল্লাপাড়া বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক এস এম জাহিদুজ্জামান কাকন, পৌর কাউন্সিলর মোঃ রেজাইল করিম, হাতিম ফার্নিচারের ডিজিএম সঞ্জিত সরকার, উল্লাপাড়া হাতিম ফার্নিচার শো-রুমের প্রোঃ শাকিল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে হাতিম ফার্নিচারের চেয়ারম্যান আলী আজগর বলেন, উল্লাপাড়াবাসি জেনে খুশি হবে বাংলাদেশের মধ্যে হাতিম ফার্নিচার শো রুম আপনাদের উল্লাপাড়ায় সর্ব বৃহৎ আকারে পরিচালিত হচ্ছে। সারাদিন ব্যাপী ঢাক ঢোল ও বাদ্য বাজিয়ে হাতিম শো রুমের পক্ষ থেকে ক্রেতা – বিক্রেতাদের মধ্যে পণ্যের ও মেলার প্রচার করা হয়।