স্ত্রীর কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন কামাল লোহানী

0
103

উল্লাপাড় (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নিজগ্রাম সোনতলা কবরস্থানে স্ত্রী দিপ্তী লোহানীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শব্দসৈনিক কামাল লোহানী।

শনিবার রাত পৌনে ১০টার দিকে সোনতলা কবরস্থানে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত জানাযায়, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ, উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান, আওয়ামীলীগের আহবায়ক ও মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমানসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেয়।

এর আগে তাঁর মরদেহবাহী এম্বুলেন্সটি রাত সোয়া ৯টার দিকে সোনাতলায় নিয়ে আসা হয়। এ সময় প্রয়াত কামাল লোহানীর স্বজন, ভক্ত ও শুভান্যুধায়ীদের মাঝে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। পরে স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম, জেলা ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে প্রয়াত কামাল লোহানীর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রয়াত কামাল লোহানীর ছোট ভাই মোস্তাক লোহানী জানান, সোনতলা কবরস্থানে তাঁর স্ত্রী দিপ্তী লোহানীর কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে। এ কবরস্থানে আমাদের বাবা মুছা আলী খান লোহানী, মা রিজিয়া লোহানী, ভাই দেলাল লোহানীসহ আমাদের সকল প্রয়াত আত্মীয়-স্বজনেরা শায়িত আছেন।