সিরাজদিখানে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বৃক্ষ রোপন

0
75

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ “গাছ লাগান পরিবেশ বাঁচান” এ শ্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে গতকাল শনিবার দিন ব্যপী বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম পিন্টুর নেতৃত্বে সিরাজদিখান উপজেলা পরিষদ, বিক্রমপুর কে.বি ডিগ্রি কলেজ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আঙ্গিনায় ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে সর্বমোট ২০০০ টি ফলজ বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করা হয়।

এসময় মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম পিন্টু বলেন, আওয়ামী লীগের সভানেত্রী দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি হাতে নিয়েছি। পরিবেশ বাঁচাতে বৃক্ষের কোন বিকল্প নেই। গাছ লাগান পরিবেশ বাঁচান।

বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত থেকে সহযোগীতা করেন, সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সায়মর মোল্লা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াসিম আহমেদ, সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মহসীন রেজা, ইছাপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমির হোসেন ঢালী, সাবেক জৈনসার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহিদুল হক জাহিদ, বাসাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফারুক হোসেন ভুঁইয়া, সাধারণ সম্পাদক আকরাম হোসেন, রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. সাগর, ফয়সাল ও ইসরাফিল প্রমূখ।