ধামরাই‌য়ের সুয়াপুর ইউ‌নিয়‌নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চায় চেয়ারমান প্রার্থী কফিল উদ্দিন

0
68

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার অদূরে ধামরাই উপ‌জেলার সুয়াপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই বললেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারমান পদপ্রার্থী মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণকারী ১৯৭১ এর বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন ।

তিনি বলেন – সুয়াপুর ইউনিয়ন এর জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে সর্বসাধার‌নের সু‌খে দু‌ঃখে পা‌শে থাক‌তে চাই ।
তিনি বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবের সংকটকালীন সময় ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার সময় সোয়াপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় দুস্হ অসহায় হতদরিদ্র পরিবারের মানুষদের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

তিনি আরো বলেন আমি যদি আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী হতে পারি তাহলে এলাকার রাস্তাঘাট স্কুল কলেজ মসজিদ, মাদ্রাসা- মন্দির ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন সহ সুয়াপুর ইউনিয়ন বাসীর ভাগ্য পরিবর্তনে নিরলস ভাবে কাজ করবো।মানণীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত গ্রাম হবে শহর এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের অংশ হিসেবে সুয়াপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।

তিনি সুয়াপুর ইউনিয়নের সকলের কাছে দোয়া চায় ও নৌকার পক্ষে ভোট চায়। তিনি বলেন নৌকা স্বাধীনতার প্রতীক,নৌকা শান্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক।আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে সুয়াপুর ইউনিয়ন এর উন্নয়ন ও অগ্রগতির চাকাকে সচল করুন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং ধামরাইয়ে মাটি ও গণ মানুষের নেতা ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ঢাকা -২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব বেনজীর আহমেদ এর জন্য তিনি দোয়া চান।