রাজধানীর বাড্ডায় ডাকাতির চেষ্টাকালে গ্রেফতার- ৬, দেশীয় অস্ত্র উদ্বার

0
91

এস, এম, মনির হোসেন জীবন- রাজধানীর বাড্ডা এলাকায় ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ব ডাকাত দলের ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বাড্ডা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো– মোঃ সাগর হোসেন, মোঃ রাকিব, মোঃ সাব্বির আহমেদ, মোঃ ইউসুফ ও মোঃ রাসেল মিয়া ও একজন অপ্রাপ্ত বয়স্ক।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, আবুল কালাম আজাদ আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবাগত রাত পৌনে ১১ টার দিকে বাড্ডা থানার পূর্ব বাড্ডাস্থ আই.সি.এল মাঠ এর সামনে ডাকাতির চেষ্টাকালে তাদেরকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজত থেকে ২টি চাপাতি, ২টি ছুরি, ১টি দা, ১টি প্লাস ও ৩টি রড উদ্ধার করা হয়।

ডিএমপির বাড্ডা থানার ইন্সপেক্টর (অপারেশন) মোঃ নুর আলম মাসুম সিদ্দিকী জানান, বাড্ডা থানার পূর্ব বাড্ডাস্থ আই.সি.এল মাঠ এর সামনে কতিপয় দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্রসহ ডাকাতির চেষ্টা এবং অপরাধ সংঘটনের উদ্দেশ্যে জমায়েত হয়েছে মর্মে সংবাদ পান। পরে এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা ওই স্থানে ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে সমবেত হয়েছিল বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

ওসি মো, আবুল কালাম আজাদ আরো জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তিদের জিঙ্গাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ধৃত আসামীদের বিরুদ্ধে বাড্ডা থানায় দণ্ডবিধি ৩৯৯/৪০২ ধারায় আজ একটি মামলা দায়ের করা হয়েছে।