এবার দলীয়ভাবে ঈদে মিলাদুন্নবী পালন করবে জাপা

0
76

এ বছর দলীয়ভাবে ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করবে জাতীয় পার্টি। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে দলটির দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এম এ রাজ্জাক খান জানান, ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আগামী ১৯ অক্টোবর বিকেল ৫টায় কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে কোরআন খতম, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় উপস্থিত থাকবেন। এছাড়াও পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কেন্দ্রীয়, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীদের আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে।

দলটির জেলা ও উপজেলা পর্যায়ে ঈদে মিলাদুন্নবী যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু। বিজ্ঞপ্তিতে বলা হয়- মহানবী হজরত মুহাম্মদ (সা.)- এর জন্ম ও ওফাত দিবস হিসেবে প্রতিবছর সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটি পালন করেন ইসলাম ধর্মাবলম্বীরা। এ বছর হিজরি তারিখ অনুযায়ী আগামী ২০ অক্টোবর (বুধবার) দিবসটি পালন করা হবে।