কালিহাতীতে বন্ধু মহলের নির্বাচনী গণসংযোগ

0
79

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নে ব্যাপক নির্বাচনী গণসংযোগে নেমেছেন বন্ধু মহল।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় এসএসসি ১৯৯৮ ব্যাচের বন্ধুরা মিলে নারান্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ফারুক প্রামানিক ও কৃষক শ্রমিক জনতা লীগ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান মৃঞ্জুর পক্ষে ওই নির্বাচনী গণসংযোগ করেন।

জানা যায়, নারান্দিয়া ইউনিয়ন পরিষদে সৎ, যোগ্য, নিরপেক্ষ, দক্ষ ও মেধাবী চেয়ারম্যান আসবে এই প্রত্যাশায় এসএসসি-৯৮ ব্যাচের দুইজন বন্ধু একজন বাংলাদেশ আওয়ামীলীগের ও অপরজন কৃষক শ্রমিক জনতা লীগ থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

দুইজনই দুই দল থেকে দলীয় মনোনয়ন পেলে তারা একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলেও জানা গেছে।

এসময় নারান্দিয়া বাজার, বাসস্ট্যান্ড, ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে বন্ধু মহলের এ নির্বাচনী গণসংযোগ ব্যাপক সারা ফেলেছে সাধারণ ভোটারদের মাঝে। দুই বন্ধুর কে হবেন নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমন গুঞ্জণ বিভিন্ন মহলে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালের আলাউল হক ছাত্রলীগের সাবেক সভাপতি ও নারান্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পত্যাশী ফারুক প্রামানিক, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রতাশী মিজানুর রহমান মৃঞ্জু, এলেঙ্গা সরকারি শামছুল হক কলেজের ক্রীড়া শিক্ষক মাসুদ ভূইয়া, শাহাদৎ হোসেন, সবুজ, সাত্তার, দিলীপ প্রমুখ।