ভোলা জেলা বিএনপির সাবেক সা. সম্পাদক মোঃ ফারুক মিয়া’র মৃত্যুবার্ষিকী আজ

0
157

ইয়ামিন হোসেন,ভোলা: আজ ২০শে জুন ভোলা পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও সাবেক ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক মরহুম মোঃ ফারুক মিয়া’র চতুর্থ মৃত্যুবার্ষিকী।

২০১৬ সালের এই দিনে পবিত্র রমজান মাসে তিনি ইন্তেকাল করেন।তিনি ২০০৯ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে ভোলা সদর থানা বিএনপির সভাপতি, ভোলা পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়র ছিলেন। এছাড়াও তিনি ভোলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।ব্যাক্তি জীবনে তিনি খুব সহজেই মানুষকে আপন করে নিতে পারতেন, এ কারনে ভোলার দল,মতে’র উদ্ধে উঠে ভোলার সকল মানুষের কাছে একজন গ্রহনযোগ্য ব্যাক্তি হয়ে উঠেছিলেন মরহুম ফারুক মিয়া।

ভোলা জেলা বিএনপির সূত্র জানা গেছে , প্রতিবছর মৃত্যুবার্ষিকীতে নানা আয়োজন করে আসছে জেলা বিএনপি। কিন্তু এ বছর মহামারি করোনাভাইরাসে আতংকিত পুরো বিশ্ব। তাই তার মৃত্যুবার্ষিকীতে জাঁকজমক ভাবে পালন হচ্ছে না ।তবে বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া খতম করানো হবে।

এদিকে জেলা বিএনপির সাবেক এই সাধারণ সম্পাদক কর্মীবান্ধব নেতা ফারুক মিয়ার স্মৃতিচারণ করে শোক প্রকাশ করেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক হুমায়ন কবির সোপান,সাংগঠনিক সম্পাদক এনামুল হক, থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।