জামালপুর পুলিশ সুপারের তৃতীয় লিঙ্গের মাঝে অর্থ বিতরণ শেষে পূজা মন্ডপ পরিদর্শন

0
92

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুরের সরিষাবাড়ীতে তৃতীয় লিঙ্গের ২৬ জন মানুষের (হিজড়াদের ) মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে । ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ ২৬ জন তৃতীয় লিঙ্গের মানুষের (হিজড়ারদের) মধ্যে নগদ অর্থ বিতরণ শেষে কুশল বিনিময় করেন।

পরে সরিষাবাড়ী উপজেলা কমপ্লেক্স সার্বজনীন পুজা মন্দির,শ্রী শ্রী কৃষ্ণ ও কালী মন্দির আরামনগর বাজার, শ্রী শ্রী জগন্নাথ দেবের ও দুর্গা মন্দির শিমলা বাজার, শ্রী শ্রী শিব ও দুর্গা মন্দির শিমলা বাজার সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও হিন্দু নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন শীর্ষক বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন।

 

এই সময় অতিরিক্ত পুলিশ সুপার জাকির,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক, কাউন্সীলর সাখাওয়াতুল আলম মুকুল, পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য রমেশ চন্দ্র সুত্র ধর,জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক শ্রী মন্টু লাল তেওয়ারী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিখিল চন্দ্র পাল, সাধারণ সম্পাদক সঞ্জিদ প্রসাদ সাহা জগো, কালা চান পালসহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, বারো মাসে তের পার্বণ কথাটি হিন্দু সম্প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয়া বা দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়। এ দেশে ধর্মীয় সম্প্রীতি ফুটে উঠে দূর্গাপূজাতে।

পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুত রয়েছে। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জামালপুর পুলিশ সদা প্রস্তুত। আমি ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকা করছি না।