নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল জলিল রতনের মোটর সাইকেল শোভাযাত্রা

0
77

তৌকির আহাম্মেদ হাসু, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল জলিল রতন জনগনের নিকট দোয়া ও সর্মথন প্রত্যাশায় এ মোটর সাইকেল শোভাযাত্রা ও গনসংযোগ করেছেন।

মঙ্গলবার (১২অক্টোবর )দুপুরে পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ডিগ্রী কলেজ মাঠ থেকে এ শোভা যাত্রা শুরু হয়।এরপর পোগলদিঘা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি তারাকান্দিতে এসে শেষ হয়।

পরে উপজেলা যুবলীগের সহ সভাপতি ও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রাথী রইছ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল জলিল রতন বক্তব্য রাখেন।এ সময় আরোও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ফরিদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক আজমত আলী,নাজিম উদ্দিন,তোজাম্মেল হক টিটু প্রমুখ।এ মোটর সাইকেল শোভাযাত্রায় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ও ভোটারগন অংশ নেন।

নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল জলিল রতন বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে করোনাকালীন ও বন্যার্ত মানুষের এবং শিক্ষাথীদের মাদক থেকে দুরে রাখতে বিভিন্ন খেলা ধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সহ গরীব অসহায় মানুষের পাশে দাডিয়ে সহযোগীতার হাত বাড়ানো অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের উন্নয়নের গতি তরান্বিত করার প্রত্যাশায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর নির্দেশনায় সামাজিক কর্মকান্ডঅব্যাহ রেখেছেন। জনগনের ব্যাপক সাড়াও পাচ্ছেন তিনি ।এ ছাড়া তিনি পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।