ধামরাই নিসচা’র উদ্যোগে সড়ক দুর্ঘটনা রোধে ইমাম পরিষদের করণীয় বিষয়ে মতবিনিময় সভা

0
81

রনজিত কুমার পাল ( বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই,(নিসচা)ধামরাই উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনা রোধে মসজিদের ইমামদের ভূমিকা রাখার আহবান। ২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে ধারাবাহিকভাবে মাসব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে সড়ক দুর্ঘটনা রোধকল্পে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে নানা কর্মসূচির উদ্যোগ নিয়েছে এ শাখা সংগঠন।

উক্ত কাজের অংশ হিসেবে নিরাপদ সড়ক চাই নিসচার উদ্যোগে সোমবার (১১ই অক্টোবর) পৌর এলাকার বিভিন্ন মসজিদের ঈমামদের নিয়ে একটি মতবিনিময় সভা নিরাপদ সড়ক চাই ( নিসচা’র) সভাপতি মোঃ নাহিদ মিয়া সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এ’সময় নিরাপদ সড়ক চাই নিসচার সদস্যরা সহ ইমাম পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। এ আয়োজনের মুল প্রতিপাদ্য বিষয় ছিল, সড়ক দুর্ঘটনা রোধে ইমামগণদের ভুমিকা কি? এ ছাড়া উপস্থিত সকল ইমামগণ তাদের যার যার অবস্থান থেকে সড়ক দুর্ঘটনা রোধে নানা কর্মসূচিতে অংশ নেবেন ও সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

অনুষ্ঠান শেষে সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমা জাহানারা কাঞ্চনের উদ্দেশ্য ও যে সকল ব্যক্তি দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের সুস্থ্যতা ও যারা নিহত হয়েছেন তাদের প্রতি এছাড়া দেশ থেকে সড়ক দুর্ঘটনার মতো মহামারি থেকে রক্ষা পেতে দোয়া করেন প্রধান অতিথি মুফতি আশরাফ উদ্দীন।