নান্দাইলে ৭৩ হাজার ৪ শত টাকা অনুদান দিলো ‘শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’

0
145

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলের বৃহৎ অরাজনৈতিক সংগঠন ‘শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’ নির্মাণাধীন মসজিদের উন্নয়ন মূলক কাজে ৫৩ হাজার ৪ শত টাকা সহ টাকার অভাবে চিকিৎসা করাতে না পারা রোগীদের মাঝে মোট ৭৩ হাজার ৪ শত টাকা অনুদান বিতরন করেছেন।

ইউনিয়নের ৫নং ওয়াডের মাদারীনগর উত্তর পাড়া মুন্সীবাড়ি জামে মসজিদের টাইলস করার কাজে ব্যায়িত পুরো টাকা বহন করে শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ।

রবিবার (১০সেপ্টেম্বর) নির্মাণাধীন মসজিদটিতে সৌন্দর্য বৃদ্ধি করার কাজে টাইলসের কাজ বাবদ ৫৩ হাজার ৪শত টাকা মসজিদ পরিচালনা কমিটির হাতে তুলে দেন ‘শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’র নেতৃবৃন্দ। একি সাথে মসজিদের ঈমাম ও মুয়াজ্জিন কে দুইটি লুঙ্গি উপহার দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা ইন্জিনিয়ার মোফাজ্জল হোসেন খান রেনু, মোঃ হারন-অর-রশিদ সরকার, মোঃ সাইফুল ইসলাম সরকার। সাধারণ সম্পাদক আব্দুল বাসেদ, সংগঠনের মুখপাত্র ও অর্থ সম্পাদক আজিজুল হক সাগর,প্রচার ও প্রচারণা সম্পাদক খাইরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সুমন আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। মসজিদে অনুদান পেয়ে এলাকাবাসীদের নিয়ে ‘শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’র জন্য সংগঠনের দীর্ঘায়ু কামনায় দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম মাওলানা আব্দুল মালেক।

পরে শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ২নং ওয়াডের হালার বাপের স্ত্রীর কয়ান্সারের চিকিৎসার জন্য ১৫ হাজার এবং ৬নং ওয়াডের পাচরূখী গ্রামের আব্দুল হেকিম নামের একজনকে চোখের চিকিৎসার জন্য ৫ হাজার টাকা অনুদান দেন।

এর আগে শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রিক প্রদান, চিকিৎসার জন্য নগদ অর্থ, শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন মূলক কর্মকাণ্ড লক্ষ লক্ষ টাকা অনুদান দিয়ে আলোড়ন সৃষ্টি করেছে।