বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সোহেল রানা

0
86

বাগমারা প্রতিনিধিঃ বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা। দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষে এরমধ্যে তিনি জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এলাকার আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন এবং নিজের সম্ভাব্য প্রার্থীতার ঘোষণা দিচ্ছেন। দলে তার শ্রম ও ত্যাগ বিবেচনা করে তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবে বলে তিনি আশাবাদী।

সোহেল রানা ২০১৩ সাল থেকে গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে দ্বায়িত্ব পালন করছেন। তিনি দির্ঘ্য দিন ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।পাশাপাশি মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন সমাজ কল্যান মূলক কাজ করে যাচ্ছেন।

এদিকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে গৃহবন্ধী গরীব, অসহায় ও দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিনি।

সোহেল রানা বলেন, ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পূক্ত রয়েছি। ইউনিয়নের প্রতিটি গ্রামে তার অনেক কর্মী-সমর্থক রয়েছে। আমার পুরো পরিবার আওয়ামী লীগের নিবেদিত প্রান।তিনি আরো বলেন,আমি সরকারী বরাদ্ধের পাশাপাশি ব্যক্তিগতভাবে এলাকার উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহণ করেছি। গরীব-দুঃখি মানুষের পাশে দাঁড়িয়েছি। তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে আমি আরো বেশি কাজ করতে চাই। আওয়ামী লীগের উন্নয়ন তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে আমি দলের প্রার্থীতা চাইবো। আমার একটাই লক্ষ্য, এলাকার উন্নয়নে অবদান রাখা। সে হিসেবে দল থেকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন। তিনি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন করতে পারবেন বলে জানান।

এ প্রসঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক এবং বাগমারা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন বলেন,১৩নং গোয়ালকান্দি ইউনিয়নের একজন পরিশ্রমী ও ত্যাগী নেতা সোহেল রানা।
দল যদি তাকে মনোনয়ন দেয় আমাদের দৃর বিশ্বাস চেয়ারম্যান হিসেবে তিনি জয় লাভ করবেন।