ধামরাইয়ে কাভার্ডভ্যান ও ড্রামট্রাক চাপায় তিন জন নিহত

0
182

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার অদূরে ধামরাই উপজেলায় কাভার্ড ভ্যান ও ড্রামট্রাক চাপায় পোশাক শ্রমিক সহ তিন জন নিহত।

শুক্রবার (৮ই অক্টোবর) বিকেলে ধামরাই উপজেলার ঢাকা -আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড ও সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ’দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ধামরাই উপজেলার দক্ষিণ জয়পুরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে খোকন মিয়া ও সামছুল হকের ছেলে দেলোয়ার হোসেন এবং সাভার উপজেলার মাটিদিয়া এলাকার হরেন্দ্র সরকারের ছেলে রাধানাথ সরকার।

জানা যায়, খোকন মিয়া ও তার বন্ধু দেলোয়ার হোসেন শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে ধামরাই সদরে রওনা হন, যাওয়ার পথে জয়পুরা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে একটি ড্রামট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই খোকন মিয়া মারা যান।

এ’সময় মোটরসাইকেলে থাকা দেলোয়ার হোসেনকে গুরুতর আহত অবস্থায় সাভারের একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় তারও মৃত্যু হয়।

অপর দিকে একই দিনে ঢাকা -আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার সুতিপাড়া বাসস্ট্যান্ডে কাভার্ড ভ্যানের চাপায় রাধানাথ সরকার নামে এক পথচারী ঘটনাস্থলেই প্রাণ হারান।

এ’বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান ( পিপিএম) বলেন – জয়পুরায় দুর্ঘটনার পরই ড্রামট্রাকটি পালিয়ে গেলেও সুতিপাড়া এলাকায় চাপা দেওয়া কাভার্ডভ্যানটি হাইওয়ে পুলিশ আটক করেছে।