বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রুয়েট ছাত্রলীগ সভাপতির শ্রদ্ধাঞ্জলি

0
86

রাবি প্রতিনিধি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি ইসফাক ইয়াসশির ইপু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। সেই সঙ্গে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেছেন। বুধবার বেলা সাড়ে ১২টায় রুয়েটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, সাবেক আহŸায়ক হারুন অর রশিদ, সাবেক সভাপতি রাইসুল ইসলাম রোজ, রাজশাহী মহানগর যুবলীগের উপ-প্রচার সম্পাদক মাহমুদুর রহমান দীপন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর (রোববার) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়ের আবেদনের প্রেক্ষিতে তাকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। সেই সঙ্গে বর্তমান কমিটির সহ-সভাপতি ইসফাক ইয়াসশির ইপুকে রুয়েট ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দেয়া হয়।