বাংলাদেশ অ্যাসোসিয়েসন অব মন্ট্রিয়ল এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

0
107

বাংলাদেশ অ্যাসোসিয়েসন অব মন্ট্রিয়ল এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মন্ট্রিয়ল শহর থেকে একটু দুরে লাভালে স্টার কাবাব রেস্টুরেন্টে তিন অক্টোবর রবিবারে।

নবীন এবং প্রবীণ সমন্বিত নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত। সাংগঠনিক সম্পাদক বুশরা হোসেনের নিজ হাতের তৈরী মিষ্টি খেয়ে অনুষ্ঠান শুরু হয়। তরঙ্গ নিউজ এর ব্যুরো প্রধান মোহাম্মদ কবির মোল্লা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত কমিটির সভাপতি রনি মালিক ও সহ- সভাপতি নাজনিন নিসার অনুষ্ঠান সঞ্চালনে কমিটির পরিচয় পর্বের প্রথম বক্তা ছিলেন সাধারণ সম্পাদক পাপিয়া সমীর, এর পরেই পরিচয় পর্বে দীপ্ত কন্ঠে সকলেই দেশীয় সংস্কৃতির বিকাশে একসঙ্গে কাজ করার অঙ্গীকার করে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বাংলাদেশ থেকে সদ্য আগত সংগঠনের নবীন সদস্য আইফাজ উল হক অসাধারণ গীটার বাজিয়েছেন, গীটারের মিউজিকে গান পরিবেশন করেছেন রনি মল্লিক, হাসান জাহীদ কমল, অ্যান্থনী প্রবীর গোমেজ, মমতাজ পাপিয়া, নাজনিন নিসা, বুশরা হোসেন, জেনিফার গোমেজ এবং আরোও অনেকেই। গানের সাথে ড্রাম বাজিয়েছেন শাওন বিশ্বাস।

সুনীল গঙ্গোপাধ্যায়ের “কেউ কথা রাখেনি” কবিতা পাবনার আঞ্চলিক ভাষায় এবং কবি জসিম উদ্দিন এর অমর কাব্য সোজন বাদিয়ার ঘাট থেকে আবৃত্তি অভিনয় করেন বাকি বিল্লাহ বকুল।

অভিষেক অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করেছেন গাজী কামরুল হাসান কমল, নাসিম সরকার, পায়েল জামান,মাহফুজুর রহমান, শামীম আরা ভাইয়া, হুমায়ুন পাটোয়ারী, সুকোমল বিশ্বাস, আইফাজ উল হক, ইসতিয়াক বিল্লাহ সজীবসহ অনেকেই।

পরিশেষে ষ্টার কাবাব এর সুস্বাদু ফুচকা, কাবাব এবং বিরানী আপ্যায়নে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন সভাপতি রনি মালিক।