অপরাধ ও দুর্নীতি

ফেসবুকে প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের নিয়ে ব্যঙ্গ: কটিয়াদীতে যুবক গ্রেফতার

  • 2
    Shares

কিশোরগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের কয়েকজন মন্ত্রীর বিভ্রান্তিমূলক ছবি পোস্ট দেয়ার অভিযোগে কিশোরগঞ্জের কটিয়াদী থেকে মো: শিবলু মিয়া (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১৪ সিপিসি-২ এর একটি অভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে গচিহাটা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।গ্রেফতার হওয়া শিবলু মিয়া কটিয়াদী উপজেলার দশকাহনিয়া গ্রামের মৃত কেরু মিয়ার ছেলে।

র‌্যাব সূত্র জানিয়েছে, শিবলু ‘জিয়া সৈনিক দল কটিয়াদী উপজেলা শাখা’ নাম ব্যবহার করে ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। তার ওই অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রীদেরকে ব্যঙ্গচিত্রের মাধ্যমে কটূক্তি এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর অপপ্রচার চালানোর প্রমাণ পাওয়া যায়। এসব অভিযোগের ভিত্তিতে কটিয়াদী উপজেলার গচিহাটা এলাকায় অভিযান চালিয়ে শিবলুকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ালটন প্রিমো এনএইচ৩ মোবাইল জব্দ করা হয়েছে।

র‌্যাব-১৪ সিপিসি-২ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, গ্রেফতার হওয়া শিবলুকে কটিয়াদী থানায় হস্তান্তর করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীলসহ প্রধানমন্ত্রী ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় তার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button