রিয়াদে ২০ অক্টোবর থেকে শুরু হবে “রিয়াদ সিজন ২০২১”

0
116

আব্দুল্লাহ আল মামুন, সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবে জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তুর্কি আল- শেখ আগামী ২০ই অক্টোবর “রিয়াদ সিজন ২০২১”র উদ্বোধনী তারিখ ঘোষণা করেছেন। “Emagine-more” স্লোগান হবে এই সিজনের মুল প্রতিপাদ্য। রিয়াদের ১৪ টি জেলায় ৫.৪ মিলিয়ন বর্গমিটার এলাকা জুড়ে এই “রিয়াদ সিজন ২০২১” অনুষ্ঠিত হবে।

তুর্কি আল- শেখ আরও বলেন “রিয়াদ সিজন ২০২১”র সম্পর্কে আরও বিস্তারিত ঘোষণা করতে বড় এবং অস্বাভাবিক চমক প্রকাশের জন্য ৪ অক্টোবর একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এই রিয়াদ সিজন ২০২১ আয়োজন করবে সৌদি টিম, সারা বিশ্বে সাড়া জাগাবে “রিয়াদ সিজন” এই কারণে যে ৭০ টি আরব কনসার্ট, ৬ টি আন্তর্জাতিক কনসার্ট, ১০ টি আন্তর্জাতিক প্রদর্শনী, ৩৫০ টি থিয়েটার পারফরম্যান্স, ১৮ টি আরব নাটক সহ ৭,৫০০ টি ইভেন্ট অন্তর্ভুক্ত থাকবে।

এছাড়াও ৬ টি আন্তর্জাতিক নাটক, ১ টি মুক্ত-কুস্তি চ্যাম্পিয়নশিপ, ২ টি আন্তর্জাতিক ম্যাচ, ১০০ টি ইন্টারেক্টিভ অভিজ্ঞতা, ২০০ টি রেস্তোরাঁ এবং ৭০ টি ক্যাফে ছাড়াও, বিভিন্ন উপায়ে, সমস্ত দর্শক এবং বয়সের স্বাদ অনুসারে।

আল-শেখ। আরো বলেন, “রিয়াদ সিজন ২০২১” একটি বিশেষত্ব, সাসপেন্স এবং আধুনিকতার মিশ্রণ প্রদান করবে বলে আশা করা হচ্ছে, যাতে রিয়াদকে একটি বড় বিবর্তন, একটি পছন্দের গন্তব্য এবং একটি সতেজ স্থান যা স্থানীয় এবং আন্তর্জাতিক কল্পনাকে অতিক্রম করবে, যা সৌদি এবং দর্শনার্থীদের জন্য সরবরাহ করে।