কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ফেন্সিডিল ও টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

0
94

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক বিরোধী অভিযানে ৪৬ বোতল মাদক ও মাদক বিক্রির ২ লাখ ৫৭ হাজার টাকাসহ জহুরুল হক নামের কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

জানাগেছে,নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে শনিবার গভীররাতে ভূরুঙ্গামারী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জয়মনির হাট ইউনিয়নের দক্ষিন শিংঝাড় গ্রামে অভিযান চালায়। এসময় মৃত আবুল কাশেমের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী জহুরুল হককে তার বাড়ি থেকে আটক করতে সক্ষম হয়।

আটকের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ি তল্লাশি চালিয়ে মজুদ রাখা ২৩ বোতল ফেন্সিডিল, ২৩ বোতল স্ক্যাফ, ৫০ গ্রাম গাজা ও মাদক বিক্রির নগদ ২লাখ ৫৭ হাজার ১শত ৩০ টাকা উদ্ধার করে । এসময় মাদক ব্যবসায়ী জহুরুল হক(৩৭)কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

উল্লেখ্য জহুরুল হক দীর্ঘদিন যাবত ভারত থেকে মদ,ফেন্সিডিল, গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক এনে যুবসমাজের হাতে তুলে দিয়ে রমরমা ব্যবসা করে আসছিল । তার বিরুদ্ধে ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী থানায় ৬টি মাদক মামলা থাকলেও মাদক ব্যবসা বন্ধ করেনি সে।

এবারেও তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর রোববার কুড়িগ্রামের আদালতে পাঠানো হয়।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর রোববার আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।