মহম্মদপুরে মুরাদ আলীর জনসেবা কৃতিত্বে এলাকাবাসী মুগ্ধ; চেয়ারম্যান হিসেবে চায় জনগণ

0
99

মতিন রহমান, মাগুরা : মাগুরার মহম্মদপুরের ৫নং বালিদিয়া ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক মোঃ মুরাদ আলীর জনসেবা কৃতিত্বে এলাকাবাসী মুগ্ধ হয়েছেন। তার সমাজসেবামূলক কর্মকান্ডে এলাকার মানুষের মুখে হাসি ফুটেছে। মুরাদ আলী ইউনিয়নের সাধারণ মানুষ ও গরিব দুঃখীর পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, সম্প্রতি করোনা মহামারির মধ্যে বালিদিয়া ইউনিয়নের অসহায় ও গরিব লোকেদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। পানির সংকট নিরসনে তিনি নিজ অর্থায়নে প্রায় ২ শতাধিক পরিবারকে নলকূপের ব্যবস্থা করে দিয়েছেন। এলাকায় গরিব লোকেদের মাঝে ঘর নির্মাণে আর্থিক সহযোগিতাও করছেন তিনি।

এছাড়া এলাকায় শিক্ষা সংস্কৃতি, খেলাধুলার সরঞ্জাম কিনে দেওয়া সহ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে আর্থিক সহযোগিতাও করছেন।

এলাকায় এসব উন্নয়নমূলক কাজের জন্য ব্যাপক প্রশংসিত হয়েছেন। তাই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ।

তরুণ এই সমাজসেবক মোঃ মুরাদ আলী বালিদিয়া ইউনিয়নের চাঁপাতলা গ্রামের মোঃ ওয়াহেদ মোল্যার পুত্র। তিনি বালিদিয়া ইউনিয়নের ছাত্রলীগের একজন সাবেক নেতা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে মুরাদ আলী জানান, তিনি জনগণের কল্যাণে সর্বদা পাশে থেকে কাজ করতে চান। এলাকার গরিব মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করতে চান তিনি।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বালিদিয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে সবাই মিলে একযোগে কাজ করা কথাও জানিয়েছেন তরুণ এই সমাজসেবক। জনগণের মনের আশা পুরন করতে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালিদিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেবেন বলে জানান তিনি।