শ্রীনগরে সেতুর পিলারে আটকে পরা বাল্কহেড সরানোর চেষ্টা

0
85

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার হাঁসাড়া বাজার সংলগ্ন খালের সেতুর দুই পিলারের মাঝখানে আটকা পরা একটি বালু ভর্তি বাল্কহেড সরানোর চেষ্টা চলছে। গত ৩ দিন ধরে সেতুর নিচে বাল্কহেডটি আটকে থাকে। গত বুধবার রাতে খবর পেয়ে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ ঘটনাস্থল পরির্দশন করেন ও বিষয়টি সেতুর সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানান।

স্থানীয়রা জানায়, হাঁসাড়া বাজারের পশ্চিম পাশে খালের ওপর জেলা পরিষদের নির্মিত সেতুর নিচে মাটি ব্যবসায়ীদের একটি বালু ভর্তি বাল্কহেডটি আটকে যায়। এখান দিয়ে বড় ধরণের কোন বাল্কহেড বা ট্রলার চলাচল করার মত পরিস্থিতি নেই। চালকের অসাবধানতার জন্যই সেতুর সাথে ধাক্কা লেগে বাল্কহেডটি আটকা পরে। এতে করে সেতুর ক্ষতির আশঙ্কা করা করছেন তারা।

বিকালের দিকে হাঁসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান খাঁন জানান, আটকে পড়া বাল্কহেড থেকে এখন বালু নামানোর চেষ্টা চলছে। একাজের জন্য মেশিন আনা হচ্ছে। মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রকৌশলী আবুল হোসেন ও শ্রীনগর থানার এসআই শান্তি রঞ্জন দাস ঘটনাস্থলে আছেন।

এ ব্যাপরে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ জানান, বাল্কহেডটি সরানো হলে সেতুর ক্ষতির পরিমান সমন্ধে জেনে এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আমি পুনরায় ঘটনাস্থলে যাবো।