হিজলায় ষষ্ঠ শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ

0
98

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলায় ষষ্ঠ শ্রেনীর স্কুল ছাত্রীকে রাস্তা থেকে মুখচেপে তুলে নিয়ে ধর্ষণ করে স্থানীয় করিম মোল্লার বখাটে পুত্র মোটরসাইকেল চালক আতাউল্লাহ মোল্লা।

সরোজমিনে গিয়ে জানাযায় ২০ সেপ্টেম্বর সোমবার বেলা ১২ টার দিকে প্রতিদিনের মত অসহায় জেলে ষষ্ঠ শ্রেনীতে পড়ুয়া মেয়ে (১১) মেমানিয়া মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) যাওয়ার পথে বিদ্যালয়ের কাছাকাছি গেলে বখাটে আতাউল্লা পথ রোধ করে ধর্ষিতার মুখ চেপে ধরে পাশবর্তী নির্যন পরিত্যক্ত এক বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ঘটনাটি ধামাপাচা দেওয়ার জন্য স্থানীয় মোটরসাইকেল চালক সেফায়েত উল্লাহ, শরিফ, ও ব্যবসায়ি রুবেল সিকদার ধর্ষিতার বাড়িতে গিয়ে হুমকি দিয়ে বলে ওর চিকিৎসা আমরা করাব একথা কাউকে বলবে না। পরবর্তীতে সন্ধা সারে ৭ টার দিকে অসুস্থ কিশোরিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ধর্ষিতার মা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব এ ঘটনার বিচারের দাবী জানায়।

হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহরাজ হায়াৎ বলেন রোগীর প্রচুর ব্লেডিং হয়েছে এসকল চিকিৎসা আমাদের এখানে নেই, বরিশাল সেবাচিমে প্রেরন করা হয়েছে।

হিজলা থানা ইনেস্পেক্টর (তদন্ত) তারিক হাসান রাসেল বলেন, বিষয়টি ধর্ষণের রাতেই মেয়ের মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করে।