দেশজুড়ে

মুন্সীগঞ্জে ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, আটক-৪

  • 258
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় ৪ যুবককে গ্রেফতার করেছে টঙ্গীবাড়ি থানা পুলিশ।১৭ ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে গ্রেফতার ৪ যুবককে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে আমলী আদালত ৪ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শান্তি চন্দ দেবনাথ তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, টঙ্গিবাড়ী উপজেলার আমতলী গ্রামের মেয়ে টঙ্গিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীর (১৫) সাথে একই উপজেলার মারিয়ালয় গ্রামের শিমুল বেপারীর ছেলে সাগর বেপারীর (২২) সাথে বন্ধুত্ব গড়ে উঠে। পরে গত ৩/৪দিন আগে সাগর বেপারী ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইল হোয়াটস অ্যাপে ফোন করে চেটিংয়ের মাধ্যমে স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ধারন করে রাখে। পরে ধারণ করা ছবিগুলো ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইলে পাঠিয়ে স্কুল ছাত্রীকে আরো অশ্লিল ভিডিও পাঠাতে বলে ।

এতে ওই স্কুল ছাত্রী রাজি না হলে ওই ধারণকৃত ভিডিওগুলো ভাইরাল করে দেওয়ার হুমকি প্রদান করে। পরে ওই ধারনকৃত ভিডিওগুলো সাগর তার ৪ বন্ধু আমতলী গ্রামের সিয়াম (১৯), রায়হান (১৯), মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদার (১৯) এর কাছে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠায়। পরে ওই স্কুল ছাত্রী তার মাকে জানালে তার মা ওই ৪ জনকে তাদের কাছে দেওয়া ভিডিও মুছে দিতে বললে তারা না মুছে দিয়ে তাদের বন্ধুদের ম্যাসেঞ্জারে পাঠাতে থাকে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ৫ জনকে আসামী করে টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টঙ্গিবাড়ী উপজেলার আমতলী পোড়া মসজিদের সামনে হতে সাগরের ৪ বন্ধু সিয়াম (১৯), রায়হান (১৯), মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদারকে (১৯) গ্রেফতার করে। অপর ৫ নং আসামী সাগর বেপারী পলাতক রয়েছে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ওসি (তদন্ত) শফিউদ্দিন খান জানান, ওই ৪ আসামীকে গ্রেফতার করে ৭দিন করে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আজ রবিবার আসামীদের রিমান্ড শুনাণী হবে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের জিআরও সাইফুল ইসলাম।


  • 258
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button