শার্শায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ দুই কিশোর আটক

0
98

শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শায় অভিযান চালিয়ে ৯৬ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুই অপ্রাপ্ত বয়সী কিশোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর ৩ টার সময় এ ফেনসিডিল সহ তাদেরকে আটক করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে এবং যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও বদরুল আলম খান,অফিসার ইনচার্জ শার্শা থানা, যশোরের সার্বিক তত্ত্বাবধানে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাইফুল ইসলাম সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলাধীন রাড়ীপুকুর পশ্চিমপাড়ায় ওলিয়ার রহমান এর বাড়ির পাশে অভিযান চালিয়ে ৯৬ বোতল ফেনসিডিল সহ দুইজন কিশোরকে গ্রেফতার করে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স ইনচার্জ মাহমুদ আল ফরিদ ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আইনের বাধ্যবাধকতা থাকায় তাদের নাম,পরিচয় ও ছবি প্রকাশ করা গেলো না। আটক আসামীদ্বয়কে শার্শা থানার অধীনে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।